৭ ডিসেম্বর, ২০২২, বুধবার

আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সরকার গঠন করবে : শেখ হেলাল

Advertisement

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, আগামী নির্বাচনেও ইনশাআল্লাহ আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। জনসভায় লক্ষ লক্ষ লোকের জনসমাগমে প্রমাণ হবে দেশে কারা থাকবে, বিএনপি-জামায়াত নাকি স্বাধীনতার পক্ষের শক্তি।

তিনি বলেন, এই জেলার মাটি আওয়ামী লীগের ঘাঁটি তা আবারও প্রমাণ হবে। সব সময় এখানে নৌকার জয় হয়।আগামী নির্বাচনে নড়াইলসহ পার্শ্ববর্তী জেলার সব আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই জয়ী হবেন।

রবিবার বিকেলে শহরের পুরাতন টার্মিনালস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকান্ড ও স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল আরো বলেন, বিএনপি হল খুনীর দল। বিএনপি সরকার ক্ষমতায় থাকলে দলীয় (বিএনপির) নেতাকর্মীদের লুটপাট ও পকেট ভরার কারণে দেশের উন্নয়ন থমকে যায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে।বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন এদেশের মানুষ ভালো থাকুক। এদেশের ছেলেমেয়েরা লেখাপড়া শিখে চাকরি পাক। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছে। এছাড়া বয়স্ক, বিধবা ভাতা চালুসহ গ্রামীণ পর্যায়ে চিকিৎসা সেবা দিতে কমিউনিটি হাসপাতাল স্থাপন করেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছোট বোন শেখ রেহেনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বিএনপির বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করে বলেন, কোন ষড়যন্ত্র সফল হবে না। আগামী ১০ তারিখের পর আমরা পলাবো না, তারা (বিএনপি) পালাবে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার এ শ্লোগান যারা দেবে তাদের হাত ভেঙ্গে দেয়া হবে। হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। সভায় জেলার তিন উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশ নেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement