৭ ফেব্রুয়ারি, ২০২৩, মঙ্গলবার

এবার ইলন মাস্কের টুইটার ছাড়লেন অ্যাম্বার হার্ড

Advertisement

সম্প্রতি টুইটার অধিগ্রহণ করে নিয়েছেন ইলন মাস্ক। কাকতালীয় হলেও সত্যি ইলন মাস্ক টুইটারের নিয়ন্ত্রণ নেওয়ার পর পরই সামাজিক মাধ্যমটিতে থাকা তার নিজের অ্যাকাউন্ট বন্ধ করেছেন অ্যাম্বার হার্ড।

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড ও বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের মধ্যে সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। টেসলার সিইও নিজে থেকে খুব স্পষ্ট করে কিছু না বললেও, অ্যাম্বার হার্ডের অনেক অভিযোগ ছিল তাকে নিয়ে।

সাবেক স্বামী জনি ডেপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা ঘিরে বছর জুড়েই আলোচনার কেন্দ্রে ছিলেন হার্ড। ‘অ্যাকোয়ামান’ খ্যাত এই অভিনেত্রীর অ্যাকাউন্ট মাস্ক নিজেই বন্ধ করেছেন এমন একটি গুঞ্জনও শোনা যাচ্ছে।

তবে আম্বার হার্ড ইলন মাস্কের কারণেই টুইটার বন্ধ করছেন কিনা তা এখনও নিশ্চিত নয়। আনুষ্ঠানিক কোনো বিবৃতিও দেননি। তবে এই অভিনেত্রীর টুইটার ত্যাগের সময়ের সঙ্গে বিশ্ব সেরা ধনীর টুইটার অধিগ্রহণের সময়টার মিলে যাওয়ায় বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে।

জানা গেছে, ইলন মাস্কের সঙ্গে রোমান্টিক সম্পর্ক ছিল অ্যাম্বারের। জনি ডেপের সঙ্গে সম্পর্কে যখন তার পড়তির দিকে— তখনই মাস্কের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়। তবে তাদের সে সম্পর্ক ছিল ক্ষণস্থায়ী। গভীরতাও তেমন বাড়েনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement