১৯ জুলাই, ২০২৪, শুক্রবার

কান্না আর আহাজারিতে ভারী হয়ে গেছে লাইসকা বিল

Advertisement

বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, মাকেও খুঁজছেন অনেকেই, কেউ খুজছেন শিশু সন্তান ও স্ত্রীকে, কেউকেউ আবার চিতকার করে কাঁদছেন কাউকেই খুঁজে না পেয়ে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে বালুবোঝাই ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষে একটি যাত্রীবাহী ট্রলার ডুবে যায়। এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৯ জন নারী ও দুইজন শিশু।

ডুবে যাওয়া ট্রলারের এক যাত্রী বলেন, সাড়ে ৪টার দিকে শতাধিক যাত্রী নিয়ে বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার নৌকাঘাটের উদ্দেশ্যে রওনা হয়। ট্রলারটি লইসকা বিল আসার পর বিপরীত দিক থেকে বালুবোঝাই একটি ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়।

লইসকা বিলে নিখোঁজ ভাইয়ের জন্য আহাজারি করা একজন বলছেন, তার ভাই সিরাজুল ইসলাম মনিপুর ঘাট থেকে ট্রলারে উঠেছিলো আনন্দবাজারে যেতে ট্রলারে উঠেছিলো কিন্তু তিনি এখন নিখোঁজ রয়েছেন।

বিজয়নগর উপজেলার মুকুন্দপুর গ্রামের জহিরুল ইসলাম জানান, তিনি ও তার স্ত্রী শারমিন আক্তার ট্রলারে করে আনন্দবাজার যাচ্ছিলেন। ট্রলারডুবে যাওয়ার সময় তিনি সাঁতরে তীরে উঠতে পারলেও স্ত্রীকে টেনে তুলতে পারেননি।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement