২৪ জুলাই, ২০২৪, বুধবার

ছোট ফরম্যাটে খেলার ইচ্ছে তো আছেই: সাদমান

Advertisement

শুরু থেকেই মোমিনুলের মত গায়ে তকমা লেগেছে টেস্ট ক্রিকেটারের। তিন বছর আগে বাংলাদেশের জার্সি গায়ে টেস্ট অভিষেক হয় সাদমানের। এ সময়ে তিনি শুধু টেস্টই খেলেছেন, ওয়ানডে কিম্বা টি-টোয়েন্টিতে তার মাঠে নামা হয়নি। ছোট ফরমেটে ঘরোয়া ক্রিকেটে খারাপ নয় সাদমানের ব্যাটিং।

তবে বাংলাদেশ দলে এখন তার সুযোগ হচ্ছে না ওয়ানডে বা টি-টোয়েন্টি জার্সি গায়ে মাঠে নামার। এ ব্যাপারে সাদমান বলেন, ছোট ফরম্যাটে খেলার ইচ্ছে তো থাকেই। এখন যেমন অফ সিজন আছে, আমি চেষ্টা করছি আমার কোথায় ঘাটতি সেটা ধরার, কীভাবে নিজেকে উপরের দিকে নেওয়া যায় এটা নিয়েই কাজ করছি। আশা করি ভালো পারফর্ম করলে নিজেকে ওই জায়গায় নিয়ে যেতে পারবো।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ব্যাপারে সাদমান বলেন, গত টেস্ট চ্যাম্পিয়নশিপ এত ভালো হয়নি আমাদের। তবে এবার সবাই পারফর্ম করছে, ভালো প্রস্তুতিও হচ্ছে। আশা করি এবার ভালো হবে।’

আগামী মাসে হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে ‘এ’ দলের হয়ে দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা রয়েছে মুমিনুল হক, সাদমান ইসলাম ও এবাদত হোসেনদের। এই সিরিজ নিয়ে সাদমান বলছেন, আশা করি ম্যাচগুলো প্রস্তুতির ক্ষেত্রে কাজে দিবে। তারপর আমাদের জাতীয় লিগ আছে, সিরিজ আছে। নিজেকে প্রস্তুত করা যাবে এখানে।’

সাদমান আরও বলেন, চেষ্টা করছি এখনকার সময় কীভাবে কাজে লাগানো যায়। ক্রিকেট বোর্ড আমাদের যথেষ্ট সুযোগ সুবিধা দিয়ে আসছে। লিট ‘এ’ ক্রিকেটে ৫৮ ইনিংসে ২১১৮ রান করেন অনিক। ১৩টি ফিফটির সাথে তার সেঞ্চুরি আছে ২টিতে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement