২৪ জুলাই, ২০২৪, বুধবার

পরীমণীর মুক্তির দাবিতে কঠোর আন্দোলনের হুমকি

Advertisement

পরীমণির মুক্তির দাবিতে মানব বন্ধন হয়েছে। জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষুব্ধ নাগরিকজনের ব্যানারে আয়োজিত এই মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন বিশিষ্ট সাংবাদিক, সাহিত্যিক ও কলামিস্ট আবদুল গাফফার চৌধুরী। এছাড়া জাসদ, চলচ্চিত্র, সংস্কৃতি অঙ্গনসহ সেখানে উপস্থিত ছিলেন সাধারণ মানুষও।

বিক্ষুব্ধ নাগরিকজনের মানববন্ধনে বক্তব্য প্রদান করেন উন্নয়নকর্মী মুশফিকা লাইজু, নির্মাতা রাশিদ পলাশ, নির্মাতা সংগীতা ঘোষ, প্রকাশক দেলোওয়ার হোসেন, যুব ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম ও গণজাগরণ মঞ্চের উদ্যোক্তা আকরামুল হক, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন এবং ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরীফ সহ আরও অনেকে।

এই মানববন্ধনে বক্তারা বলেন, সামান্য মাদক মামলায় পরীকে জামিন না দিয়ে দুবার রিমান্ডে নেওয়া হয়েছে। যার কোন যৌক্তিকতাও নেই। অতীতে দেখেছি মাদক মামলায় অনেকে জামিনে বেরিয়েছে, কিন্তু তাকে কেনো জামিন দেওয়া হচ্ছে না।

বক্তারা বলেন তিনি একজন শিল্পী, তার হেনস্তা মেনে নেওয়া আমাদের পক্ষে সম্ভব নয়। এখানে আমরা সরকার বিরোধী কোন কথা বলতে আসিনি। বাংলাদেশ সরকারকে অনুরোধ করে বলতে চাই আমাদের পরীমণিকে ফিরিয়ে দিন। আমরা তাকে আবারও শুটিং সেটে দেখতে চাই। পরীমণিকে দ্রুত মুক্তি না দিলে সাংস্কৃতিক সমাজকে নিয়ে বড় আন্দোলন গড়ে তোলা হবে। শুধু পরীমণি নয়, আমরা সবাই নারী সমাজের পাশে দাঁড়াবো।

তারা বলছেন ৭ দিনের মধ্যে পরীকে মুক্তি না দেওয়া হলে ২১ আগস্ট রাজধানীর শাহবাগে বিক্ষোভ কর্মসূচির ডাক দেন সংগঠনটির নেতাকর্মীরা

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement