১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

পরীকে একনজর দেখতে কারাগারের সামনে মানুষের ঢল

Advertisement

মাদক মামলায় জামিন না পাওয়ায় পরীমণিকে নিয়ে যাওয়া হয় গাজীপুরের কাশিমপুর কারাগারে। যেখানে বাংলার এই নায়িকাকে এক নজর দেখতে ঢল নামে মানুষের। তবে, পুলিশের প্রিজন ভ্যান থেকে কড়া নিরাপত্তায় পরীকে প্রবেশ করানো হয় কারাগারে। ফলে পরীকে কেওই দেখতে পারেনি।
শুক্রবার (১৩ আগস্ট) সন্ধ্যায় কারাগারের মুল ফটকের সামনে আসা লোকজন জানিয়েছেন, আমরা যখন জানতে পারলাম পরীমণিকে এই কারাগারে আনা হবে তাই সামনে থেকে পরীকে একনজর দেখতে আসলাম।

কারাগারের সামনে পরীকে দেখতে এসেছেন এক বৃদ্ধ তিনি জানান, এতদিন তাকে টেলিভিশনে দেখেছি। সামনে থেকে কখনো দেখিনি। শুনেছি তাকে কারাগারে আনা হচ্ছে তাই এক নজর সামনে থেকে দেখতে এলাম। এক তরুণ জানান, জনপ্রিয় কোনো নায়িকাকে জেলে আনার ঘটনা এই প্রথম তাই এক নজর দেখতে আসলাম।

শুক্রবার , দুপুরের পর থেকেই কাশিমপুর কারাগারের সামনে নিরাপত্তা জোরদার করে কারা কর্তৃপক্ষ। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কড়া পাহাড়ায় প্রিজন ভ্যানে করে কাশিমপুর কারাগারে প্রবেশ করানো হয় পরীকে।

পরীকে এমন পাহারায় কারাগারে প্রবেশ করানো হয় যাতে এই নায়িকাকে কেও দেখতে না পারে। তাকে দেখতে না পেয়ে সেখানে অপেক্ষারত অনেকেই হতাশা প্রকাশ করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement