২৪ জুলাই, ২০২৪, বুধবার

পরীমণি ইস্যুতে মামলা করেছে সিটি ব্যাংক

Advertisement

কারাগারে থাকা চিত্রনায়িকা পরীমণি ইস্যুতে একটি সাধারণ ডায়েরি করেছে আগেই এখন অজ্ঞাত আসামির নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা কললো সিটি ব্যাংক। মামলায় উল্লেখ করা হয়েছে ব্যাংকের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালক ও জ্যেষ্ঠ কর্মকর্তাদের নিয়ে অনলাইনে অপপ্রচারের চালানোর অভিযোগে এ মামলা করা হয়েছে।

গেল শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাতে গুলশান থানায় মামলাটি করেন সিটি ব্যাংকের ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট (হেড অব কোর্ট) গাজী এম শওকত হাসান। মামলার এজাহারে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক, ইউটিউব, ওয়েবসাইট) সিটি ব্যাংকের ঊর্ধ্বতনদের বিরুদ্ধে চরিত্র হননের কথা।

রোববার (১৫ আগস্ট) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান এই তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় আসামি ‘অজ্ঞাত’ উল্লেখ করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছেন মো. আবুল হাসান। ওসি বলেন এজাহারে সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা পরিচালককে জড়িয়ে প্রচার করা কয়েকটি ভিডিওর লিংক দেওয়া হয়েছে।

চিত্রনায়িকা পরীমণিকে সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাসরুর আরেফিন সাড়ে ৩ কোটি টাকার বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন বলে সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

এমন খবর প্রকাশের পর ৯ আগস্ট এক ফেসবুক পোস্টে ‘পরীমণিকে কখনো দেখেননি’ বলে জানিয়েছিলেন মাসরুর আরেফিন। প

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement