৭ ডিসেম্বর, ২০২২, বুধবার

পাবনায় ব্রাজিলের ১২ ফুট দৈর্ঘ্যের পতাকা বানালো ব্রাজিল সমর্থকরা

Advertisement

কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলায় ইতোমধ্যে নানা অঘটন ঘটছে। আর্জেন্টিনা ও জার্মানের মত ‘হট ফেভারিট’দল প্রথম ম্যাচেই হেরেছে। এ নিয়ে চলছে নানা চুলচেরা বিশ্লেষণ। প্রিয় দল নিয়ে সমর্থকদের মাঝে চলছে উৎসবের আমজে। শহর থেকে গ্রাম, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। তারই অংশ হিসেবে পাবনার প্রত্যন্ত এক গ্রামে ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে হৈ চৈ ফেলে দিয়েছে ব্রাজিলের সমর্থকরা। তাদের সাধুবাদ জানিয়েছেন আর্জেন্টিনা দলের সমর্থকরা। ব্রাজিলের সমর্থকদের আশা, নেইমারের হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি।

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরশিবরামপুর গ্রামে দি মোয়াজ ক্লাবের উদ্যোগে ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই পতাকা।

সরেজমিনে গিয়ে দেখা যায়,  বৃহস্পতিবার বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করছেনন ব্রাজিল সমর্থকরা। সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের শ্লোগান। পরে র‌্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেন ব্রাজিলের ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকাটি।

ব্রাজিলের সমর্থক দি মোয়াজ ক্লাবের সভাপতি মামুন অর রশিদ, সদস্য শাওন, মনির, মিঠুন,আশিক, আছের, লিমন জানান, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমারকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন। তাদের আশা, এবারের বিশ্বকাপ ট্রফি উঠবে নেইমারের হাতে।

তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ। ব্রাজিলের সমর্থকদের শুভ কামনা জানিয়েছে আর্জেন্টিনা সমর্থকরাও। একই গ্রামের আর্জেন্টিনা সমর্থক আব্দুল আল মামুন বলেন, আমি নিজে আর্জেন্টিনা দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা ব্রাজিল দলকে ভালোবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক বলেন, বিশ্বকাপের উন্মাদনা সারা দেশ জুড়ে। এই ধনের প্রতিযোগিতা ভাল।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement