২০ জুলাই, ২০২৪, শনিবার

নিয়ম মানতে বলায় প্রাণনাশের হুমকি!

Advertisement

কোম্পানির নিয়ম মানতে বলায় স্বনামধন্য প্রতিষ্ঠান কসমো গ্রুপের সিরাজগঞ্জ জেলা টেরিটরি সেলস ম্যানেজারকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিয়েছেন মিজানুর রহমান নামের এক সেলস রিপ্রেজেন্টেটিভ-এসআর। ওই এস আর সন্ত্রাসী ভাড়া করে নিজে এবং তাদের মাধ্যমে কসমো গ্রুপের টেরিটরি ম্যানেজারকে অব্যাহত হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন।

এ ঘটনায় নিজের প্রাণ এবং কোম্পানির সম্পদ রক্ষায় থানায় জিডি করেছেন ওই কর্মকর্তা। তাড়াশ থানার জিডি নম্বর-৫৪৭। অভিযুক্ত সেলস রিপ্রেজেন্টেটিভের হুমকি-ধামকি দেওয়ার অডিও রেকর্ড কেটিভি প্রতিদিনের হাতে এসেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক কেটিভি প্রতিদিনকে বলেন, জিডিতে প্রাপ্ত অভিযোগ গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

জানা গেছে, সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার তাড়াশ থানাপাড়া এলাকার আবদুস সালামের পুত্র মিজানুর রহমান (২৬) কসমো গ্রুপের নিত্যপণ্য বিপণনের সেলস রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত রয়েছেন। বিভিন্ন মার্কেটে তার বিপুল পরিমান লেনদেনও রয়েছে। এসব লেনদেনের অর্থ অফিসে নিয়ম অনুযায়ী জমা না করে হঠাৎ করেই গত ৩১ জুলাই ২০২১ তারিখে মিজানুর রহমান চাকুরি থেকে অব্যাহতির আবেদন করেন।

তার আর্থিক অনিয়ম তদন্ত এবং হিসাব বুঝিয়ে না দেওয়া পর্যন্ত কোম্পানি তাকে অব্যাহতি না দিয়ে এক মাসের নোটিশ দিয়ে অব্যাহতির আবেদন করার সিদ্ধান্ত জানায়। এই সময়ের মধ্যে তাকে তার লেনদেনের হিসাব বুঝিয়ে দেওয়ার অনুরোধ করেন কসমো গ্রুপের টেরিটরি সেলস ম্যানেজার সৈকত হাসান রকি। এর পর থেকে অভিযুক্ত বিক্রয় কর্মকর্তা নানাভাবে সৈকত হাসান রকিকে প্রাণনাশের ‍হুমকি দিয়ে আসছে।

গত ১১ আগস্ট বিকেল ৩টা ১৮ মিনিটে অভিযুক্ত মিজানুর রহমান তার ব্যক্তিগত মোবাইল ফোন নাম্বার থেকে টেরিটরি সেলস ম্যানেজার সৈকত হাসান রকিকে ফোন করেন। এ সময় মিজানুর রহমানের সঙ্গে কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসীও মোবাইল ফোনের অপর প্রান্ত থেকে সৈকত হাসানকে হুমকি ধামকি এবং বেধে রাখা ও প্রাণে মেরে ফেলারও হুমকি দেন।

হুমকির পর থেকে চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন কসমো গ্রুপের টেরিটরি সেলস ম্যানেজার সৈকত হাসান রকি। একই সঙ্গে কসমো গ্রুপের পণ্য সামগ্রী বিশেষ করে ডেঙ্গু ও চিকনগুনিয়া মৌসুমে মশার কয়েল এবং করোনা সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজারসহ অন্যান্য পণ্য বাজারজাতকরণে প্রতিবন্ধকতা তৈরি হয়েছে।

পণ্য সরবরাহ স্বাভাবিক রাখতে এবং টেরিটরি সেলস ম্যানেজারের জীবনের নিরাপত্তার বিষয়টি কসমো গ্রুপের পক্ষ থেকে পুলিশের একাধিক উধ্বতন কর্মকর্তাকে জানিয়ে তাদের সহযোগিতা কামনা করা হয়েছে।  

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement