২০ জুলাই, ২০২৪, শনিবার

বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙে ফেললেন কাউন্সিলর!

Advertisement

বরগুনার পাথরঘাটা পৌরসভার ৬নং ওয়ার্ডের তালতলা বাসস্ট্যান্ড চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে।

জানা গেছে, এক বছর আগে পাথরঘাটা উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সোহেল নিজ উদ্যোগে ব্যক্তিগত অর্থায়নে ত্রিভুজ আকৃতির সম্মুখভাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি স্থাপন করেছিলেন।

৩-৪ দিন আগে রাতের আঁধারে হাতুড়ি দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে ফেলেছেন বর্তমান কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর সাংবাদিকদের নজরে আসে।

এরপর স্থানীয় লোকজনদের জিজ্ঞাসা করলে তারা জানান, স্থানীয় বর্তমান কাউন্সিলরের হুকুমে এ কাজ করা হয়েছে।

বর্তমান কাউন্সিলর মঞ্জুর রশিদ জানান, নতুন করে সংস্কার করার জন্য বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে ফেলা হয়েছে। উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সোহেলের ছবি ও নামফলকে হাতুড়িপেটার বিষয়ে জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি‌। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement