২৪ জুলাই, ২০২৪, বুধবার

মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চীনা নাগরিকসহ ৩ জনের মৃত্যু

Advertisement

বরগুনা জেলার আমতলী কুয়াকাটা মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চীনা ২ নাগরিকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল রবিবার গভীর রাতে ২টার সময় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে মাইক্রোবাস চালক।

নিহতরা হলেন চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশনের সেফটি অফিসার লিউয়েন তাও ও প্রকৌশলী লুজিকলং এবং দোভাষী ফকরুল হাসান। তারা তালতলী উপজেলায় নির্মানকৃত তাপ বিদ‍্যুৎ কেন্দ্রে কাজ করতেন। দোভাষী ফকরুলের বাড়ি ঢাকার গুলশানে।

আহত ড্রাইভার কে ঘটনা স্হল থেকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করতে নিয়ে আসলে তার করোনা ভাইরাস ধরা পড়ে। বর্তমানে তাকে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে হোম কোয়াইন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ড্রাইভারের নাম মুসা মৃধা। বাড়ি পটুয়াখালী জেলার খলিশাখালী গ্রামে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহআলম বলেন গতকাল সন্ধ্যায় চীনা নাগরিকরা ভাড়া মাইক্রোবাস নিয়ে ঢাকা থেকে রওয়ানা দেযন। আমতলী -কুয়াকাটা সড়কের কেওড়াবুনিয়া গ্রামের কাছে এসে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। এ ব‍্যাপারে আমতলী থানায় একটি অপমৃত‍্যু মামলা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement