৭ ফেব্রুয়ারি, ২০২৩, মঙ্গলবার

ভোলায় ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে নুডুলস খেওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

Advertisement

ভোলায় বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে নুডুলস খাওয়াকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় রিদয় (২০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়।

সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত ৮ জন গুরতরে আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত রবিবার আর্জেন্টিনা খেলার দিন সমর্থকরা নুডুলস খাবার আয়োজন করেন। এই নিয়ে দুই সমর্থক আকবর ও আশিক এর মধ্যে কথা কাটাকাটি নিয়ে বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে দুইটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর রেশ ধরে মঙ্গলবার রাতে আবার এই দুই গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে রিদয় নামের এক যুবক আঘাত পেয়ে পুকুরে পরে যায়। বুধবার ভোরে স্থানীয়রা যুবককে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হন। আহতরা হলেন, মহিউদ্দিন (২৮), আব্দুল্লাহ (২৫), লিটন (২৩), শাহাবুদ্দিন (২০),নয়ন (১৮), অলিউল্লা মুন্সী (৫৫), অলিউল্লাহ ফরাজি (৩৫), আশিক (২০), তালহা (১৮) পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার এসআই আনিস উদ্দিন জানায়, ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৮ জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন। এক জন মারা গেছেন। আমরা ময়নাতদন্ত শেষে অভিযোগের আলোকে ব্যবস্থা নিবো।

ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নাইমুল হাসনাত বলেন, আহতরা অধিকাংশ দেশি অস্ত্র ধারা আঘাত প্রাপ্ত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement