১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

মালয়েশিয়ায় প্রবাসীদের নিয়ে হাইকমিশনারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

Advertisement

মালয়েশিয়ার জহুর প্রদেশে কর্মরত শ্রমজীবী প্রবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় অনুষ্ঠান করেছেন দেশটিতে নিযুক্ত হাইকমিশনার মো. গোলাম সারোয়ার। গত শনিবার বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে জহুরবারু বাতু পাহাতে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে কাউন্সিলর কন্স্যুলার জিএম রাসেল রানার উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইকমিশনার মো. গোলাম সারোয়ার। বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের মিনিস্টার (লেবার) নাজমুস সাদাত সেলিম, লাই ফার্নিচার ব্যবস্থাপনা পরিচালক তানকিউ চাই, ভিটেক কমিউনিকেশন (মালয়েশিয়া) নির্বাহী পরিচালক মি. মাইকেল তেহ, টিএমএল রেমিটেন্স সেন্টার ব্যবস্থাপনা পরিচালক আলবার্ট লিম পোহ বুন, হনসওয়ার ক্যাবিনেটরি পরিচালক মিস্টার লিম পোহ তেওট। এছাড়াও বাতু পাহাত ও জহুর প্রদেশের ব্যবসায়ী, কমিউনিটির নেতা ও শ্রমজীবী প্রবাসীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে শ্রমজীবী প্রবাসীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে হাইকমিশনার মো. গোলাম সারোয়ার বলেন, আপনারা সবাই যার যার অবস্থান থেকে দেশের অর্থনৈতিক চাকা সচল রাখছেন। দূতাবাসের সব কর্মকর্তা আপনাদের সেবায় নিয়োজিত।

প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের উওরে হাইকমিশনার বলেন, যত দ্রুত সম্ভব নতুন শ্রমিক রিক্রুটমেন্ট নিয়ে চেষ্টা করা হচ্ছে। এ ক্ষেত্রে সরকারি ঘোষণা ছাড়া কারো সঙ্গে পাসপোর্ট বা টাকা লেনদেন না করার পরামর্শ দেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement