২৪ জুলাই, ২০২৪, বুধবার

মমেক হাসপাতালে করোনায় আরও ২৫ জনের মৃত্যু

Advertisement

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ১০ জন করোনায় এবং বাকি ১৫ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন আজ রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মহিউদ্দিন খান মুন বলেন, গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজনরোববার সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে করোনায় মারা যাওয়া ১০জনের মধ্যে ৮ জনই ময়মনসিংহ জেলার। বাকিদের মধ্যে নেত্রকোনা ও শেরপুর জেলার ১ জন করে রয়েছেন।

একই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ১৫ জনের মধ্যে ময়মনসিংহ জেলার ১০ জন, নেত্রকোনা জেলার ২ জন, জামালপুর, কিশোরগঞ্জ ও টাঙ্গাইল জেলার ১ জন করে রয়েছেন।

হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র আরও জানান, করোনা ইউনিটে এখন পর্যন্ত মোট রোগী ভর্তি আছেন ৩৫৯ জন। তাদের মধ্যে ২১ জন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। একই সময়ে নতুন রোগী ভর্তি হয়েছেন ৪৬ জন এবং সুস্থ হয়েছেন ৫৯ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানিয়েছেন এক দিনে ৬৮৪ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৮৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ২৭.১৯ শতাংশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement