২০ জুলাই, ২০২৪, শনিবার

ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৫

Advertisement

ময়মনসিংহের ত্রিশালে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ইমাম পরিবহনের একটি বাস ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১২ জন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন চিকিৎসাধীন আছেন। ৪ জনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, শনিবার রাত ৮টার দিকে ত্রিশাল উপজেলার বৈলর বড়পুকুর পাড় এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

তিনি বলেন, সিমেন্টভর্তি একটি ট্রাক ওই এলাকায় বিকল হয়ে দুপুর থেকেই দাঁড়িয়ে ছিল। শনিবার রাত ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহের হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ওই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

ওসি বলেন, এ সময় ঘটনাস্থলেই মারা যায় তিনজন এবং কমপক্ষে ২০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হলে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরও দুজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement