২৪ জুলাই, ২০২৪, বুধবার

রামেকে করোনায় আরও ১২ জনের মৃত্যু

Advertisement

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টার আরও ১২ জন মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৮ জন করোনায় এবং বাকি ৪ জনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।
গতকাল শনিবার (২১ আগস্ট) সকাল ৯টা থেকে আজ রোববার (২২ আগস্ট) সকাল ৯টার মধ্যে এরা মারা যান। এর পূর্বে ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে ৭ জনের মৃত্যু হয়েছিল।
এই তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।
করোনা সংক্রমণে গত ২৪ ঘণ্টায় মৃত ৭ জনের মধ্যে রাজশাহীর ৪ জন, নাটোরের ২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন এবং পাবনার ১ জন। তাছাড়াও করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে নওগাঁর ২ জন, রাজশাহীর ১ জন এবং পাবনার ১ জন মারা গেছেন।
তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৫ জন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। তাছাড়া ৩ নম্বর ওয়ার্ডে দুজন এবং ১, ৪, ১৫, ২২ ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ১ জন করে মারা গেছেন।
পরিচালক আরও জানান, শনিবার সকাল ৯টা পর্যন্ত ৫১৩ শয্যার রামেক করোনা আইসোলেশন ইউনিটে রোগী ভর্তি ছিলেন ২৪০ জন। একদিন পূর্বেও এই সংখ্যা ছিল ২৫৪।
এখন পর্যন্ত রাজশাহীর ১০৮ জন, নাটোরের ৩৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৭ জন, নওগাঁর ৩০ জন, কুষ্টিয়ার ৮ জন, পাবনার ২৯ জন, জয়পুরহাটের ২জন এবং বগুড়ার ২ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement