৭ ফেব্রুয়ারি, ২০২৩, মঙ্গলবার

শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ানের

Advertisement

বাবা শাহরুখ খান সফলতম অভিনেতাদের একজন হলেও অভিনয় কখনোই সেভাবে টানেনি আরিয়ান খানকে। তারপরও খুব শিগগিরই বলিউডে অভিষেক ঘটতে চলেছে শাহরুখ পুত্র আরিয়ানের। মঙ্গলবার সন্ধ্যায় স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেল। তবে অভিনেতা নন, পরিচালক আরিয়ানকে পেতে যাচ্ছে বলিউড।

আগেই শোনা গিয়েছিল একটি ছবির জন্য গল্প লিখবেন আরিয়ান। সেই মতো কথাবার্তাও চলছিল। ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ করলেন আরিয়ান। মঙ্গলবার সোশ্যাল সাইটে চিত্রনাট্যের পাতার ছবি দিয়ে লেখেন, চিত্রনাট্য লেখার কাজ শেষ করলাম। অপেক্ষা, কবে ‘অ্যাকশন’ বলব।

স্পষ্টই বোঝা যাচ্ছে, নিজের প্রথম ছবির পরিচালক ও গল্পকার দুই-ই হতে চলেছেন আরিয়ান নিজেই। ছেলের প্রথম কাজ তার প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

আরিয়ানের এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছে প্রায় অর্ধেক বলিউড। ছেলের প্রথম কাজ প্রসঙ্গে বাবা শাহরুখ লেখেন, ভরসা, চিন্তা, আস্থা রাখার পালা শেষ। এবার শুরু। অনেক শুভেচ্ছা তোমার প্রথম কাজের জন্য। প্রথম কাজ সব সময় স্পেশাল।

ছেলের কমেন্ট বক্সে গৌরী লেখেন, আমিও আর অপেক্ষা করতে পারছি না।

শোনা যাচ্ছে, নতুন বছরেই শুরু হবে সিনেমার শুটিং। ২০২৩ সালটা যে খান পরিবারের জন্য স্মরণীয় হতে যাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। আগামী বছরই মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পঠান’। বড় পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানার।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement