২৪ জুলাই, ২০২৪, বুধবার

সাইড বেঞ্চে বসেই অভিষেক হলো মেসির

Advertisement

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে মাঠে নামলেন মেসি। তবে রেঁসের বিপক্ষে ম্যাচটি মেসিময় হয়নি। এমবাপের জোড়া গোলে টানা জয় পেলো পিএসজি। গেল ১০ আগস্ট ফরাসী ক্লাব পিএসজিতে পাঁ রাখে মেসি। শেষ পর্যন্ত বহু গুঞ্জন শেষে সাইড বেঞ্চে বসেই শুরু হয় মেসির অভিষেক। আক্রমণে ফেরানো হয়েছিলো নেইমারকে।

কিলিয়ান এমবাপে তো লিগের শুরু থেকেই দুর্দান্ত, এ ম্যাচেও শুরুতেই জাদু দেখালেন, মেসি দেখলেন সাইডে বেঞ্চে বসে। ১৫ মিনিটেই পিএসজিকে ১-০ গোলে এগিয়ে নিলেন এমবাপে। ডি মারিয়ার ক্রসে মাথা ছুঁইয়ে টানা দ্বিতীয় ম্যাচে হেড থেকে গোল করেন ফরাসি এই তারকা। প্রথমার্ধে তেমন কোন আক্রমণ করতে পারেনি পিএসজি।

দ্বিতীয়ার্ধে অফসাইডের কারণে রেঁসের করা গোলটি বাতিল হলে স্বস্তি ফেরে। ৬৩ মিনিটে প্রতি আক্রমণ থেকে হাকিমির ক্রসে দ্বিতীয় গোল করেন এমবাপে। তখনও মাঠে নামেননি মেসি তাই আকর্ষনটা তখনও বাকি ছিলো।

ম্যাচের ৬৫ মিনিটে ফুটবল জাদুকরকে মাঠে নামায় পিএসজি। তাতে মাঠ ছাড়তে হয় নেইমারকে। ফলে পিএসজির জার্সিতে মেসিকে দেখার আক্ষেপ শেষ হয় ভক্তদের।

মাঠে নেমে বল ছুঁতে সময় নিলেন না। খুব বেশি অপেক্ষা করতে হলো না প্রথম ফাউলের জন্যও। খুববেশি বক্সে দেখা যায়নি মেসিকে। গোল করার সুযোগ বা সুযোগ তৈরি করেও দেয়নি মেসি এ ম্যাচ। তবে মেসি স্কোর না করলেও শেষ পর্যন্ত মেসির দল জেতে ২-০ গোলে আর এই জয়ের ফলে পচেত্তিনোর দল উঠে এল লিগের শীর্ষেও।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement