২০ জুলাই, ২০২৪, শনিবার

সালমান শহ’র সাবেক স্ত্রী সামিরাকে বিয়ে করলেন সাবেক ক্রিকেটার ইসতিয়াক আহমেদ

Advertisement

ঢাকাই সিনেমার বিখ্যাত নায়ক সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মুত্যু বরণ করেন। তার মৃত্যুর পর ঘনিষ্ঠ বন্ধু মোস্তাককে বিয়ে করেন সালমানের স্ত্রী সামিরা। সামিরা ও মোস্তাকের ঘরে রয়েছে তিন সন্তান। এক পুত্র আর দুই কন্যা নিয়ে ভালোই চলছিলো তাদের জীবণ।

তবে হঠাত করেই তাদের সাজানো সংসার ভেঙ্গে যায় অজানা এক কারণে। নতুন করে আবারও বিয়ে করেছেন সামিরা সেই গুঞ্জণ ছড়িয়ে পড়ে গণমাধ্যমে,  কিন্তু সামিরা কাকে বিয়ে করেছে এটা জানা ছিলো না কারও।

(শনিবার) ১৪ আগস্ট রাতে সামিরার সাবেক স্বামী মোস্তাক গণমাধ্যমে সামিয়ার বিয়ের খবরটি যে মিথ্যে নয় তা নিশ্চিত করেন। তিনি গণমাধ্যমে বলেন ‘ঘটনাটি বেদনাদায়ক হলেও সত্যি। দশ দিন আগে সামিরা বিয়ে করেছে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো।

তিনি আরও বলেন, সমিরার নতুন স্বামী  সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়া,  দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ।

এদিকে মোশতাক জানান, গত ২১ মার্চ তাকে ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দুজনের সম্মতিতেই কার্যকর হয় ২১ জুন। এ বিষয়ে সামিরা গণমাধ্যমে জানায়, সালমান শাহের সাবেক স্ত্রীর পরিচয়ের বাইরেও আমি একজন সাধারণ মানুষ এবং একজন নারী। আমি ও মোস্তাক দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবনের শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।’

সামিরা জানান, বর্তমানে তিনি সাবেক ক্রিকেটার ইশতিয়াকের বাসাতেই থাকছেন। তবে সাবেক ক্রিকেটার ইসতিয়াক আহমেদের সাথে যোগাযোগ করার চেস্টা করলেও তার দিকথেকে কোন সাড়া মেলেনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement