২৮ মার্চ, ২০২৪, বৃহস্পতিবার

আসছে অপ্পো রেনো ৮ প্রো প্লাস

Advertisement

অপ্পো মোবাইল মোবাইলের বাজারে বেশ কয়েক বছর ধরে রাজত্ব করে আসছে। অপ্পো মোবাইল এবার রেনো সিরিজের হাই কনফিগারের একটি ফোন নিয়ে আসছে আমাদের মাঝে এবং সেই ফোনটি হল অপ্পো রেনো ৮ প্রো প্লাস। এই মোবাইলটিতে দেওয়া হয়েছে অত্যাধুনিক সবরকম সুযোগ সুবিধা। এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির।

ডিসপ্লে: অপ্পো রেনো ৮ প্রো প্লাস মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড, এফ এইচডি ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০*২৪০০ পিক্সেল। এছাড়া এই ফোনটির ৩৯৭ পিপি আই ডেনসিটি দেওয়া হয়েছে।

বডি: এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ফোনটিতে ডুয়েল সিম ব্যাবহার করা যাবে। মোবাইলটির আয়তন হবে ১৬১.২*৭৪.২*৭.৩ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৮৩ গ্রাম।

হার্ডওয়্যার: অপ্পো রেনো ৮ প্রো প্লাস ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স অক্টাকোর প্রসেসর। এছাড়া জিপিইউ দেওয়া হয়েছে মালি জি ৬১০ এম সি ৬। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউএসবি ওটিজি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.৩ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। ইনফিনিক্স অপ্পো রেনো ৮ প্রো প্লাস মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

ক্যামেরা: অপো রেনো ৮ প্রো প্লাস তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০/১২০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর,প্যানোরামা, ই আএ এস এর সুবিধা।

মূল্য: অপ্পো রেনো ৮ প্রো প্লাস মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৪৮,৮৮৯ টাকা। সিলভার, কালো এবং পুদিনা রঙ এ পাওয়া যাবে ফোনটি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement