২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

আমতলীর মহিষকাটায় ঢাকাগামী বাসের চাকায় পিষ্ট হয়ে দুই ভাই নিহত

Advertisement

নিত‍্যদিনের মত গ্রামে গ্রামে ঘুরে চিপস আর নগদ টাকায় দিয়ে মানুষের কাছ থেকে ভাঙ্গারী মালামাল কিনত দুই ভাই আলম আকন আর ছোট ভাই আবদুল্লাহ। গ্রাম থেকেই ফিরছিলো মহাজনের কাছে ভাঙ্গারী মালামাল বিক্রি করতে। মিনিট পাঁচেক সময় হলে বিক্রি করা মালামালের টাকা গুনতে গুনতে ঘরে ফিরতো কিন্তু বাসের চাকায় পিষ্ট হয়ে নিভে গেল গোটা পরিবারের স্বপ্নের বাতি। নেমে এসেছে পরিবারে শোকের ছায়া।

এমনি মর্মান্তিক ঘটনা ঘটেছে বরগুনার আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে। দূর্ঘটনায় একই পরিবারের বড় ভাই আলম আকন (২৫) ও আবদুল্লাহ আকন (১৮) নিহত হন।

স্থানীয় ও আমতলী মডেল থানার সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা বাজারের মোতালেব মাস্টারের বাড়ীর সম্মুখে কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা রোমান পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৯০৬৬) নামের একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা ভাঙ্গারি মালামাল বোঝাই একটি পায়ে চালিত ভ্যানকে চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই ভাঙ্গারি ব্যবসায়ী দুই সহোদর আলম আকন ও তার ছোট ভাই আব্দুল্লাহ আকন নিহত হন।

নিহত দুই সহোদর উপজেলার মহিষকাটা। তারা ঐ গ্রামের আকন বাড়ির ইসরাইল আকনের ছেলে।

আমতলী মডেল থানার অফিসার ইনচার্জ কে এম মিজানুর রহমান  বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্হ‍্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় ।

তিনি আরো বলেন, ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃত পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement