১৮ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

ইউরোপীয় হাইকমিশনে গ্রিস বিএনপির স্মারকলিপি প্রদান

Advertisement

বাংলাদেশে বিএনপির নেতাকর্মীদের হত্যা, গুম, মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানি ও নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ তুলে আন্দোলন কর্মসূচি পালন করেছে গ্রিস শাখা বিএনপি।

এসব নানা অভিযোগ ও বেগম খালেদা জিয়াসহ কারাবন্দী সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে গত (১৩ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেলে গ্রিস সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয় ও ইউরোপীয় হাইকমিশনে স্মারকলিপি প্রদান করেছেন গ্রিস বিএনপির নেতাকর্মীরা।

এসময় দুই দপ্তরের সামনে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। পরে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গ্রিস বিএনপির আহ্বায়ক ফারুক মিয়া, সদস্য সচিব আশরাফ উদ্দিন ঠাকুর টিপু, যুগ্ম আহ্বায়ক জিএম মুকলেসুর রহমান, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, জাকির হোসেন, এস আলম সাইদুল, মিজানুর রহমান মুন্সি, মেজবাউল হক, টিপু সুলতান আনোয়ার, গিয়াস আল রিমন, ইসমাইল হোসেন রনি, এস আলম নিপু, নাজমুল হক, শান্ত আহমেদ, নুরুল আমীন, আব্দুর রাজ্জাক টিটু, তাজুল ইসলাম, ইসমাইল হোসেন রানা, শাহান শাহ, শামীম আহমেদ, মোশাহীদ মিয়া, মাসুম মিয়া ও ইউসুফ মিয়া প্রমখ।

এছাড়াও কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান কর্তৃক প্রেরিত আরেকটি স্মারকলিপিও প্রদান করা হয় গ্রিক পররাষ্ট্র মন্ত্রণালয় ও ইউরোপীয় হাইকমিশনে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement