২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

ইয়ামাহার নতুন ফ্লাগশিপ সার্ভিস সেন্টার উদ্বোধন হল ঢাকায়

Advertisement

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৯৯টিরও বেশি ৩এস (সেলস, সার্ভিস এবং স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

দেশের সবগুলো ডিলার পয়েন্টেই ইয়ামাহা নিশ্চিত করেছে ৩এস সুবিধা। যার জন্য বাইক ক্রেতাদের সার্ভিস নিয়ে কোনো ঝামেলা পোহাতে হয় না। প্রত্যেকটি সার্ভিস সেন্টারেই ইয়ামাহা নিশ্চিত করেছে ওয়াইডিটি (ইয়ামাহা ডায়াগনস্টিক টুলস), এফআই মেশিন (ফুয়েল ইঞ্জেক্টর মেশিন) এর মতো আধুনিক সব সরঞ্জাম। যার সুবিধা ভোগ করছেন দেশব্যাপী হাজারো ইয়ামাহা বাইক ব্যবহারকারীরা।

ইয়ামাহার সার্ভিসের আরো উন্নতির জন্য ক্রমাগত কাজ করে যাচ্ছে ইয়ামাহা টেকনিক্যাল একাডেমি (ওয়াইটিএ)। যার মাধ্যমে ইয়ামাহার দেশজুড়ে সার্ভিস সেন্টারে নিযুক্ত সব সার্ভিস টেকনিশিয়ানকে সার্ভিস টেকনিক্যাল ট্রেনিং দিয়ে থাকে। ওয়াইটিএ এর ট্রেনাররা ইয়ামাহা গ্লোবাল থেকে ট্রেনিং প্রাপ্ত এবং তারা ইয়ামাহার এফআই স্টেশন, ওয়াইডিটি সহ বিভিন্ন টেকনিক্যাল বিষয়ে বিশেষজ্ঞ। বর্তমানে ওয়াইটিএ এর এক্সপার্ট ট্রেনার এবং অ্যাডভ্যান্সড ইকুইপমেন্ট এর মাধ্যমে সব সার্ভিস টেকনিশিয়ানদের গড়ে তোলা হচ্ছে এক্সপার্ট ও প্রো-একটিভ হিসেবে। ইয়ামাহা টেকনিক্যাল একাডেমি সবসময় চেষ্টা করছে ইয়ামাহার সব টেকনিশিয়ানদের টেকনিক্যাল নলেজ বৃদ্ধির মাধ্যমে টেকনিক্যাল এক্সপার্ট হিসেবে গড়ে তোলার যেন ইয়ামাহা রাইডাররা তাদের বাইক নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত থাকেন এবং নিরাপদ ও আত্মবিশ্বাসের সঙ্গে রাইড করতে পারেন।

এরই ধারাবাহিকতায় (১৭ অক্টোবর) রাজধানীর তেজগাঁও-এর হক সেন্টারে উদ্বোধন হলো ইয়ামাহার নতুন ফ্লাগশিপ সার্ভিস সেন্টার। সার্ভিস সেন্টারটি ইয়ামাহার ফ্লাগশিপ শো-রুম এর সঙ্গেই অবস্থিত। ২০টি বে বিশিষ্ট এই সার্ভিস সেন্টারটিতে প্রতিদিন ১২০ জনেরও বেশি গ্রাহক সেবা নিতে পারবেন। গ্রাহক সুবিধায় এখানে রয়েছে ওয়াইফাই সুবিধা সম্বলিত সু-প্রশস্থ ওয়েটিং রুম। ইয়ামাহার সবধরনের জেনুইন স্পেয়ার পার্টস ও লুব্রিকেন্টও পাওয়া যাবে এই সার্ভিস সেন্টারে।

গ্রাহকদের নিরাপত্তা বিবেচনায় এই ফ্লাগশিপ সার্ভিস সেন্টারটিতে রয়েছে সার্টিফাইড হেলমেট ও বিভিন্ন ধরনের সেফটি গিয়ার কেনার সুবিধা। অত্যাধুনিক এই সার্ভিস সেন্টারের সবকিছুই কম্পিউটারাইজড, এছাড়াও গ্রাহকরা খুব সহজেই অনলাইন বুকিংয়ের মাধ্যমে বাইক সার্ভিস করাতে পারবেন। যাতে করে গ্রাহকদের সময় অপচয় অনেকটাই কমে যাবে। গ্রাহকরা পেপারলেস জব কার্ড সিস্টেম এর মাধ্যমে যেকোনো জায়গা থেকে মোবাইল ফোনে সার্ভিসের লাইভ স্ট্যাটাস দেখতে পারবেন।

অত্যাধুনিক এই সার্ভিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা জাপান ও এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement