১৮ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

ঈদে মুক্তি পাবে পূজা চেরির ‘জ্বীন’

Advertisement

প্রায় চার বছর পর মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘জ্বীন’। জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও চিত্রনায়িকা পূজা চেরি প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন সিনেমাটিতে।  আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘জ্বীন’। 

২০১৯ এ শুটিং শেষের পর মুক্তির তারিখ চূড়ান্ত করেও কয়েক দফায় তা পিছিয়ে যায়। সিনেমাটি আদৌ মুক্তি পাবে কি না এ নিয়ে  ছিল নানা সংশয়। 

এর অবশ্য কারণও রয়েছে। অর্থ কেলেঙ্কারিতে আজিজের আত্মগোপনে যাওয়ার ফলে জাজের কার্যক্রম প্রায় থমকে গিয়েছিল। সাম্প্রতিক সময়ে সেটা ধীরলয়ে সচল হয়েছে। এছাড়া পূজার সঙ্গে আজিজের সম্পর্কের অবনতিও ‘জ্বীন’র ঝুলে থাকার একটি কারণ।

যাইহোক, নতুন খবর হলো আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাবে। যেন সম্পর্ক জোড়া লাগার সূত্রে আজিজের ঘর অর্থাৎ জাজ মাল্টিমিডিয়া থেকে পূজা কিংবা সামগ্রিক দর্শক বরাবর সুখবরটা এলো। আর মুহূর্তেই আনন্দের ঢেউ আছড়ে পড়ল পূজার হৃদয়তীরে। সেই উচ্ছ্বাস তিনি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন।

সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা। সবাই তাকে আদর করে মোনা বলে ডাকে। সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। তবে এবারই প্রথম নায়িকা চরিত্রে সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত তারা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement