২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

এফবিসিসিআই-বিজিএপিএমইএ বৈঠক: একযোগে কাজ করার অঙ্গীকার

Advertisement

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিনের সঙ্গে বিশেষ বৈঠক করেছেন বাংলাদেশ গার্মেন্টস অ্যাকসেসরিজ এন্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারিং এন্ড এক্সপোর্ট এসোসিয়েশন-বিজিএপিএমইএ নেতৃবৃন্দ। গতকাল রবিবার অনুষ্ঠিত বিশেষ এই আলোচনায় বিজিএপিএমইএ সভাপতি মোয়াজ্জেম হোসেন মতি এর নেতৃত্বে শীর্ষ নেতৃবৃন্দ যোগ দেন।

বৈঠকে এফবিসিসিআই এর পক্ষ থেকে বিজিএপিএমইএ এর নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান সভাপতি মো: জসিম উদ্দিন। এফবিসিসিআই বিজিএপিএমইএ বৈঠক

পরে দুই শীর্ষ সংগঠনের নেতৃবৃন্দ করোনা মহামারিকালে দেশে তৈরি পোশাক শিল্প এবং গার্মেন্টস এক্সেসরিজ খাতের ব্যবসার প্রেক্ষাপট ও সমস্যা-সম্ভাবনা নিয়ে আলোচনা হয়।

বৈঠকে এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন শীর্ষ সংগঠনের পক্ষ থেকে বিজিএপিএমইএ এবং এর সদস্যদের ব্যবসায়িক বিভিন্ন সমস্যা সমাধান ও নতুন নতুন ক্ষেত্র তৈরিতে সহযোগিতা এবং একযোগে কাজ করার অঙ্গীকার করেন। এফবিসিসিআই বিজিএপিএমইএ বৈঠক

এ সময় বিজিএপিএমইএ সভাপতি মোয়াজ্জেম হোসেন মতি গার্মেন্টস এক্সেসরিজ উৎপাদন, আমদানি-রফতানি ও সরবরাহের বিভিন্ন সমস্যা-সমস্যার কথা তুলে ধরেন এবং এফবিসিসিআই এর সঙ্গে একযোগে ব্যবসায়ীদের এসব সমস্যার সমাধানে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement