২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

এবার শাহরুখের স্ত্রীর বিরুদ্ধে জামিন-অযোগ্য ধারায় মামলা

Advertisement

বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে জামিন-অযোগ্য ধারায় মামলা হয়েছে।

মোটা অঙ্কের অর্থ পরিশোধ করেও নির্ধারিত সময়ে মেলেনি ফ্ল্যাট। বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলে শাহরুখ-পত্নীর বিরুদ্ধে এই মামলা করেছেন মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। লখনউয়ের সুশান্ত গল্ফ সিটির পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির জামিন-অযোগ্য ৪০৯ ধারায় মামলটি করেন তিনি।

তার অভিযোগ, ৮৬ লাখ রুপি পরিশোধ করেও ফ্ল্যাটের চাবি হাতে পাননি তিনি।

গৌরী খান ছাড়াও যশবন্তের দায়ের করা ওই মামলায় নাম রয়েছে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষকর্তা অনিল তুলসিয়ানি ও মহেশ তুলসিয়ানিরও। যশবন্তের অভিযোগ, ৮৬ লাখ রুপি দিয়ে তাদের সংস্থার কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও ফ্ল্যাটের চাবি মেলেনি। তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন তিনি।

তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড সংস্থার প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ-পত্নী গৌরী খান। তার দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে উদ্যোগী হয়েছিলেন যশবন্ত। যশবন্তের দাবি, যেহেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তার উপরেও। তাই শাহরুখ-পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন গৌরী খান। সম্প্রতি ওই সংস্থার সঙ্গে তার কোনও যোগাযোগ বা চুক্তি আছে কি না, তা জানা যায়নি। এর আগে মাদক সংক্রান্ত মামলাতে নাম জড়িয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানের। যদিও পরে বেকসুর খালাস পান আরিয়ান। সেই ঘটনার পরে ফের আইনি জটিলতায় খান পরিবার। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ডিএনএ ইন্ডিয়া

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement