২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

ঐতিহাসিক জয়ে টাইগারদের অভিনন্দন জানাল প্রধানমন্ত্রী

Advertisement

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার গৌরব অর্জন করায় বাংলাদেশ ক্রিকেট টিমকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

১৪ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ খবর জানা গেছে।

পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

টি-টুয়েন্টিতে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করায় বাংলাদেশের ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। মঙ্গলবার সন্ধ্যায় এক বার্তায় ক্রিকেটসংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান তিনি।

স্পিকার-অর্থমন্ত্রীর অভিনন্দন

ইংল্যান্ডকে ১৬ রানে পরাজিত করে হোয়াইটওয়াশের মাধ্যমে সিরিজ জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

১৪ মার্চ (মঙ্গলবার) আলাদা বার্তায় স্পিকার ও অর্থমন্ত্রী ক্রিকেট দলকে অভিনন্দন জানান। একইসঙ্গে বিশ্ব ক্রিকেটে টাইগারদের জয়ের এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছিল বাংলাদেশ। এবার সিরিজের শেষ ম্যাচে ইংলিশদের ১৬ রানে হারিয়ে বাংলাওয়াশের স্বাদ দিল টাইগাররা। যে কোনো ফরম্যাটের ক্রিকেটে ইংলিশদের বিপক্ষে প্রথমবার এমন কীর্তি গড়ল বাংলাদেশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement