২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ : রাজশাহীর পুঠিয়ার মেয়র বরখাস্ত

Advertisement

রাজশাহী পুঠিয়ায় নারী কেলেঙ্কারির ঘটনায় পৌর মেয়র এবং সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত নিদের্শনা পত্রটি সম্প্রতি বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে।

গত (২২ নভেম্বর) স্বাক্ষরিত সাময়িক বরখাস্ত পত্রে বলা হয়েছে, পৌরসভার আইনে ২০০৯-এর ৩১(১) ধারা অনুযায়ী, নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত হওয়ায় আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হলো। বরখাস্তের অনুলিপি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের একান্ত সচিব রাজশাহী জেলা প্রশাসক মেয়র উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর পাঠানো হয়েছে।

এ বিষয়ে পৌরসভার সহকারি প্রকৌশলী শহিদুল ইসলাম বলেন, মেয়র বরখাস্ত হয়েছেন বিষয়টি আমি লোকমুখে শুনেছি। এখনো আদেশের কপি আমাদের নিকট পৌঁছায়নি।

উল্লেখ্য, পৌর মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খান পৌরসভায় চাকরি দেওয়ার নামে পুঠিয়া সদর এলাকার এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে ভুক্তভোগী বাদী হয়ে মেয়রের নামে থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা নং-৬, তারিখ : ০৫-০৯-২০২২ ইং। এ ঘটনায় পুলিশ পলাতক মেয়রকে গত (৭ সেপ্টেম্বর) বরগুনা জেলার একটি স্থান থেকে গ্রেপ্তার করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement