২০ এপ্রিল, ২০২৪, শনিবার

রাতে ঘর থেকে নিখোঁজ, বাঁশঝাড়ে মিললো কিশোরীর পোড়া লাশ

Advertisement

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামে মারুফা খাতুন (১৪) নামে এক কিশোরীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে ওই কিশোরীর বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মারুফা রসুলপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে। সে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইয়ুবিয়া দাখিল মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রী।

গফরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ পরিবারের সদস্যদের বরাত দিয়ে  বলেন, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে মারুফা পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঘুমাতে যায়। ভোরে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। পরে স্বজনরা খোঁজাখুঁজি করে বাড়ি থেকে চারশ গজ দূরে চৌরাভিটা নামক বাঁশঝাড়ে মারুফার মরদেহ আগুনে পোড়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ধারণা করা হচ্ছে ওই কিশোরীকে ধর্ষণ ও হত্যার পর পুড়িয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হচ্ছে। হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement