২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

কুয়েট ছাত্রের আত্মহত্যা

Advertisement

অন্তু রায় (২১) নামে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের এক ছাত্র আত্মহত্যা করেছেন। আজ ০৩ এপ্রিল ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এদিকে তার মৃত্যুর সংবাদ শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জানা যায়, অন্তু মেধাবী ছাত্র ছিল। তবে তার পরিবারে আর্থিক অনটন ছিল। পাশাপাশি কুয়েটের ড. এম এ রশিদ হলে বিভিন্ন খাতে তার অনেক টাকা বকেয়া ছিল। গত রোববার অন্তু তার পরিবারের কাছে টাকা চায়। এসময় তার মা তাকে ৩ হাজার টাকা দিয়েছিল। সোমবার সকালে তার বাবা দেবব্রত রায় ও তার মা মাঠে যায় কাজ করতে। তার ছোট বোন বেলা ১১টার দিকে প্রাইভেট পড়া থেকে এসে ঘরের মধ্যে অন্তুর লাশ ঝুলতে দেখে।

এ ঘটনায় ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমান জানান, মাটির ঘরের বাঁশের আড়ার সাথে কাপড় পেঁচিয়ে সে আত্মহত্যা করে। এলাকায় সে ভদ্র ছেলেই হিসেবে পরিচিত। আর্থিক অনটনের জের ধরেই হয়ত সে আত্মহত্যা করেছে। 

এদিকে কুয়েটের কর্তৃপক্ষ জানান, অন্তু মেধাবী শিক্ষার্থী ছিলেন। তার এমন মৃত্যুতে কুয়েট পরিবার শোকাহত। অন্তর পরিবারকে শোক জানাতে ইতিমধ্যে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষকরা তাদের বাসায় গিয়েছিল। তার এমন মৃত্যুতে সবাই শোকাহত।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement