২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

গাইবান্ধায় এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা

Advertisement

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাসুদ রহমান (৪০) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত দুবৃর্ত্তরা। সোমবার রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনাটি ঘটেছে। নিহত মাসুদ একই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে।

গণমাধ্যমকে এখবর নিশ্চিত করেছেন কোচাশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিহতের স্বজন মোশাররফ হোসেন। তিনি জানান, সোমবার রাত পৌনে ৮টার দিকে শীতবস্ত্রের ব্যবসায়ী মাসুদ রহমান বাজার মসজিদের কাছে গেলে অন্ধকারে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার গলায় ছুরি দিয়ে গলা কাটার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন।

সঙ্গে সঙ্গে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে রাস্তায়ই তিনি মারা যান বলে তার স্বজনরা মোবাইল ফোনে জানান।

এ ঘটনা নিয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন গণমাধ্যমকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement