১৯ এপ্রিল, ২০২৪, শুক্রবার

গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে রহমতঃ শাকিব খান

Advertisement

ধর্ষণের অভিযোগ তোলা ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গত শনিবার রাতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানা শাকিব খানের অভিযোগ গ্রহণ করেনি। এ পরিস্থিতির মধ্যে শাকিব খান এবার গেলেন মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে। সেখানে তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন।

পরে গতকাল রোববার সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি প্রযোজক রহমত উল্লাহকে ভুয়া ও বাটপার আখ্যা দিয়ে বলেছেন, বাটপার রহমত উল্লাহ শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে দেশের এমন লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

শাকিব খান চলে যাওয়ার পর তার অভিযোগ সম্পর্কে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। আবেদনে শাকিব দাবি করেছেন, ‘রহমত উল্লাহ প্রযোজক নন। তিনি প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন।’ আমি বলেছি, আপনি লিখিত আবেদন দিয়ে যান, আমরা সেটা খতিয়ে দেখব, তদন্ত করে দেখব।

শাকিব খান আমাদের কাছে দ্রুত এসেছেন এই কারণে তিনি আশঙ্কা করেছেন যে, যার বিরুদ্ধে তার অভিযোগ সেই কথিত প্রযোজক রহমত উল্লাহ দেশ ছেড়ে পালাতে পারেন, এরকম কথা তিনি নাকি শুনেছেন। তার দাবি, রহমত উল্লাহ যেন পালাতে না পারে। এর আগে শাকিব খান সাংবাদিকদের বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। অনেক চেষ্টার পরেও, অনেক বোঝানোর পরও গুলশান থানার ওসি আমার মামলাটি নেননি। আমি কথা বলেছি, আমার আইনজীবী কথা বলেছেন। আপনাদের সাংবাদিকদের মধ্যে অনেকে বোঝানোর চেষ্টা করেছেন; কিন্তু ওসি গতকাল (শনিবার) মামলাটি নিলেন না। বললেন, আপনি যেখানে খুশি গিয়ে অভিযোগ করতে পারেন, আমি আপনার মামলাটি নিলাম না। পরে আমি সেখান থেকে বেরিয়ে আসি।

শাকিব খান বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয়, শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরও অনেক লোক ছিল। না হলে এই বাটপার রহমত উল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চেয়েছে এবং আপনাদের মিডিয়ার কাছে কিন্তু বারবার একটি কথাই বলছে আমাকে টাকা দিয়ে দিক, আমি চলে যাব। আমাকে টাকা দিয়ে দিক, আমি উইথড্র করে নেব।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement