২৮ মার্চ, ২০২৪, বৃহস্পতিবার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে দুই ভাইকে হত্যা, গ্রেপ্তার ২

Advertisement

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে দুই ভাইকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। (২০ ডিসেম্বর) মঙ্গলবার রাতে নগরের বন্দর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, মো. সাইফুল ইসলাম ওরফে সাইফু (৪২) ও মো. মোর্শেদুল আলম (২২)। গ্রেপ্তার সাইফুল ও মোর্শেদ রাঙ্গুনিয়ার পশ্চিম খুরুশিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে। একই মামলায় শফিকুল ও তার আরেক ছেলে খোরশেদকে ঘটনার পরপরই গ্রেপ্তার করেছিল পুলিশ।

পুলিশ ও র‍্যাব জানায়, গত (১৬ ডিসেম্বর) রাঙ্গুনিয়ার পশ্চিম খুরুশিয়া গ্রামের বাসিন্দা জালাল পার্শ্ববর্তী মাঠে গরু চরাতে দিয়ে আসেন। কিছুক্ষণ পর সেখানে গিয়ে দেখেন তার গরুর গলার রশি নেই। খোঁজাখুঁজির একপর্যায়ে রশিটি এবং খুঁটি গাড়ার মুগুর প্রতিবেশী শফিকুলের হাতে দেখতে পান। এরপর বিষয়টি নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি এবং হাতাহাতি হয়।

এ ঘটনার জেরে একই দিন বিকেলে শফিকুল ও তার তিন ছেলে খোরশেদ, মোরশেদ ও সাইফুল জালাল উদ্দিনের ওপর হামলা চালায়। এ সময় জালালকে বাঁচাতে তার ভাই কামাল ও প্রতিবেশীরা এগিয়ে আসে। একপর্যায়ে জালাল ও কামাল গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথেই তারা মারা যান। ঘটনার পরপর স্থানীয়রা শফিকুল ও তার ছেলে খোরশেদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাঙ্গুনিয়ায় দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছিল। এ মামলার আসামি দুই ভাইকে গ্রেপ্তার করতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‍্যাব। মঙ্গলবার দিবাগত রাতে বন্দর থানার পূর্ব নিমতলা ডিয়ারপাড়া এলাকার একটি ভবন থেকে প্রথমে সাইফুলকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কয়েক ঘণ্টা পর একই থানার পশ্চিম গোসাইলডাংগা এলাকা থেকে মোর্শেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজনকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement