২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন দুই কয়েদির মৃত্যু

Advertisement

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুই কয়েদি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তাঁদের মৃত্যু হয়। তাঁরা হলেন- আবদুস শুক্কুর ও রফিকুল ইসলাম।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মনির হোসেন জানান, দুই কয়েদি মাদক মামলার আসামি ছিলেন। শুক্কুর চান্দগাঁও থানার একটি মাদক মামলায় দু’বছরের সাজাপ্রাপ্ত আসামি। ২০২১ সালের (১৭ অক্টোবর) তাঁকে চট্টগ্রাম কারাগারে পাঠান আদালত।

রোববার রাত ১২টা ৫৫ মিনিটের দিকে কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে উন্নত চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে রাত দেড়টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

মনির হোসেন আরও জানান, রফিকুল ইসলাম ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি। তিনি অসুস্থ হয়ে পড়লে গত শনিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তৃতীয় তলার মেডিসিন বিভাগে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শুক্কুর নগরের চান্দগাঁও থানার দক্ষিণ মোহরার এবং রফিকুল ইসলাম ওরফে হাতকাটা রফিক হালিশহর থানার ছোটপুল এলাকার বাসিন্দা। আইনি প্রক্রিয়া শেষে তাঁদের পরিবারের কাছে লাশ হন্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement