২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

ছাত্রলীগের সম্মেলনের কোনো সিদ্ধান্ত হয়নি

Advertisement

বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনের বিষয়ে ১৪ মে শনিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বের হয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

১৪ এপ্রিল শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন প্রত্যাশীদের প্রশ্নের মুখোমুখি হন সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক। এদিন তাদের মধুর ক্যান্টিনে আসার খবরে আগে থেকেই সেখানে অবস্থান করছিলেন সম্মেলন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির নেতারা।

জয়-লেখক উপস্থিত হওয়ার পর নেতারা তাদের (জয়-লেখক) কাছে সম্মেলনের তারিখ ঘোষণায় দেরি হচ্ছে কেন, কবে সম্মেলন হবে- এসব প্রশ্ন করেন। এসব প্রশ্নের উত্তরে জয়-লেখক তাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক যখন তিনি নির্দেশনা দেবেন তখনই সম্মেলন করা হবে।’

ছাত্রলীগের সম্মেলন পেছানোর অভিযোগ নিয়ে তারা বলেন, ‘এ ধরণের কাজ ছাত্রলীগের গঠনতন্ত্রের বিরোধী। গঠনতন্ত্র অনুযায়ী কার্যনির্বাহী কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত মোতাবেক সম্মেলনের তারিখ ঠিক করা হবে। কেন্দ্রীয় নেতৃবৃন্দের অভিযোগ, নানা গড়িমসি করে সম্মেলন পেছানোর পায়তারা করছেন সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement