২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

ছোট্ট নিষ্পাপ শিশুর আকুতিও খুনিদের মন গলাতে পারেনি

Advertisement

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সেলিম রেজা বলেছেন, শেখ রাসেল শৈশব থেকেই ছিলেন দূরন্ত, প্রাণবন্ত। পঁচাত্তরের (১৫ আগস্টে) ছোট্ট নিষ্পাপ শিশুর আকুতিও খুনিদের মন গলাতে পারেনি।

আজ (১৮ অক্টোবর) মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন জন্মদিন উপলক্ষে গুলশান ডিএনসিসির কার্যালয়ে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিষ্পাপ শিশু শেখ রাসেলকে হত্যা পৃথিবীর ইতিহাসে ঘৃণ্যতম অপরাধ। তাকে নির্মমভাবে হত্যা না করা হলে তিনি এই দেশকে নেতৃত্ব দিতেন।

এ সভা ছাড়াও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনও ছিল শেখ রাসেলের জন্মদিনে। এ ছাড়া তার সমাধিতে পুষ্পস্তবক অর্পণও করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। পরে সেখানে দোয়া ও মোনাজাতও করা হয়।

বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে গুলশান নগর ভবনের ৬তলায় সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই সম্মেলন কক্ষের প্রধান ফটকে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। আলোচনা সভা শেষে শহীদ শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহঃ আমিরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফ-উল ইসলাম, সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক প্রমুখ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement