২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

জিম্বাবুয়ের সাথে টসে হেরে ফিল্ডিংয়ে নেদারল্যান্ডস

Advertisement

বাংলাদেশের বিপক্ষে জয়ের খুব কাছাকাছিই চলে গিয়েছিল জিম্বাবুয়ে। নানা নাটকের পর সেই ম্যাচে দলটি হেরেছিল ৩ রানে। তাতে দলটির শেষ চারের আশাতেও লেগেছে বড় এক চোট। সেই আশাটা আবারও পুনরুজ্জীবিত করতে আজ নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে ক্রেইগ আরভিনের দল।

এই ম্যাচে টস জিতেছে জিম্বাবুয়ে। উইকেটে ঘাসের উপস্থিতি আছে বটে, পিচটা ঢাকাও ছিল বেশ কিছুদিন ধরে। অ্যাডিলেড ওভালে অনুষ্ঠেয় এই ম্যাচে তবু টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিতে দুবার ভাবলেন না আরভিন।

ঘুরে দাঁড়ানোর ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে দলটি। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন ব্র্যাড ইভান্স। তাকে ছাড়াই আজ অ্যাডিলেডে খেলবে জিম্বাবুয়ে। তার জায়গায় দলে এসেছেন লুক জংওয়ে।

ওদিকে নেদারল্যান্ডস অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস জানালেন, টস জিতলে ফিল্ডিংই বেছে নিতেন তিনি। উইকেট ঢাকা ছিল বলেই এই সিদ্ধান্ত নিতেন, জানালেন তিনি।

জিম্বাবুয়ে একাদশ:
রেজিস চাকাভা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, ওয়েসলি মাধভেরে, মিল্টন শুম্বা, লুক জংওয়ে, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি ও রিচার্ড নাগারভা।

নেদারল্যান্ডস একাদশ:
স্টেফান মাইবার্গ, ম্যাক্স ও’ডাউড, টম কুপার, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক, অধিনায়ক), রোয়েলফ ফন ডার মারওয়ে, লোগান ফন বিক, ফ্রেড ক্ল্যাসেন, পল ফন মিকেরেন, ব্র্যান্ডন গ্লোভার

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement