২০ এপ্রিল, ২০২৪, শনিবার

জেনে নেই চঞ্চলের প্রিয় মুহূর্ত বা অভ্যাস

Advertisement

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটকের চেয়ে সিনেমা নিয়েই বেশি ব্যস্ত ইদানীং। কাজ করছেন কলকাতার প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে। প্রখ্যাত চলচ্চিত্রকার মৃণাল সেনকে নিয়ে সৃজিত নির্মাণ করছেন একটি সিনেমা নাম ‘পদাতিক’। 

এতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে কিছুদিন আগে। এতে দেখা গেছে মৃণালরূপী চঞ্চলকে। আর তা দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছেন বলিউডের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনও। তিনি পোস্টারটি শেয়ার দিয়ে ক্যাপশনে চঞ্চলকে শুভেচ্ছাও জানিয়েছেন। 

এদিকে নিজের শত ব্যস্ততার মধ্যেও পরিবার পরিজনকে সময় দিতে ভোলেন না। মোবাইলে বা ল্যাপটপে পুরোনো ছবি দেখা তার প্রিয় মুহূর্ত। সম্প্রতি ফেসবুকে স্ত্রী ও ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, মোবাইল বা ল্যাপটপে পুরোনো ছবি দেখা আমার খুব প্রিয় একটা অভ্যাস। এক সময় অবশ্য পুরোনো ফটো অ্যালবাম দেখাটাও আমার নেশা ছিল। 

পুরোনো ছবিগুলো দেখতে দেখতে অতীতের সঙ্গে বর্তমানের পার্থক্যটা আবিষ্কার করতে পারি, অতীতের সময়গুলোতে ঘুরে আসতে পারি, অতীতটাকে ছুঁয়ে আসতে পারি। আবার কখনো কখনো পুরোনো কিছু ছবি দেখতে দেখতে চোখ দুটি জলে ঝাপসা হয়ে ওঠে। যে মানুষগুলো পৃথিবীতে নেই, সেই মানুষগুলোকেই খুব বেশি করে খুঁজে ফিরি পুরোনো অতীতে। 

যে প্রিয়জন হারিয়ে গেল, ছবি হয়ে গেল চিরদিনের, তার কাছে ফিরে যেতে চেষ্টা করি। যেমন এখন শুধুই বাবাকে খুঁজে ফিরি সর্বত্র। আজ এ ছবিটা দেখে বেশ অবাকই লাগল। মাত্র কয়েক মাস আগের তোলা, অথচ বর্তমানের সঙ্গে মিলিয়ে দেখলাম কতটা সতেজতা হারিয়েছি। যে কোনো কষ্ট বা শোক বোধ হয় অনেক কিছুই ম্লান করে দেয়। সময়গুলো সব সময় সুন্দর ছবি হয়েই বেঁচে থাক।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement