২০ এপ্রিল, ২০২৪, শনিবার

ঝিনাইদহের কালীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

Advertisement

ঝিনাইদহের কালীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন। মঙ্গলবার রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে সম্প্রদায়ের মধ্যে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রহিম লস্কারের ছেলে।

কালীগঞ্জ থানার (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, কাশিপুর বেদে সম্প্রদায়ের এক পক্ষের মনিরুল ইসলাম এবং অন্য পক্ষের রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছিল। মঙ্গলবাল সন্ধ্যায় কাশিপুর বেদে পল্লীতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় রাসেলের সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা করে ভাঙচুর করে। সংবাদ পেয়ে রাত ৮টার দিকে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করেন। ওই সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, ফার্নিচার ব্যবসায়ী আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হয়। ভাঙচুর করা হয় ১০ টি বাড়িঘর।

আহতদের মধ্যে আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুর পৌঁছালে সে মারা যায়। আহত পৌর কাউন্সিলর সজল কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement