২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল ইংল্যান্ড

Advertisement

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংলিশরা।

ম্যাচের আগের পিচ রিপোর্টে পমি এমবাংওয়া জানিয়ে গেছেন, মাঠের গড় স্কোর ১৫৭ হলেও আজকের উইকেট হাই স্কোরিং। এমন এক উইকেটেই সেমিফাইনালের মতো ম্যাচে ইংলিশ অধিনায়ক জস বাটলার নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

ইংলিশদের এই সিদ্ধান্ত যে ভারতও চেয়েছিল, সেটা ভারত অধিনায়ক রোহিত শর্মার মুখ থেকেই জানা গেল। তিনি বললেন, ‘আমরা যেভাবেই হোক আগে ব্যাট করতাম। আমরা ভালো ক্রিকেট খেলেছি, আমরা সব টুর্নামেন্টে যেমন খেলি, তেমনভাবে খেলার আরেকটি সুযোগ আমাদের সামনে। নার্ভ ধরে রাখা এবং শেষ পর্যন্ত খেলাটি নেওয়া গুরুত্বপূর্ণ।’

‘আমরা সাম্প্রতিক বছরগুলিতে এই ছেলেদের নিয়েই খেলেছি এবং আমরা জানি তাদের কী শক্তি-দুর্বলতা রয়েছে। এটা কাজে লাগানো গুরুত্বপূর্ণ। শান্ত থাকা এবং নিজেদের পরিকল্পনায় স্থির থাকাটা গুরুত্বপূর্ণ।’

ভারত একাদশ:

কেএল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, আরশদীপ সিং।

ইংল্যান্ড একাদশ:

জস বাটলার (উইকেটরক্ষক/অধিনায়ক), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কুরান, ক্রিস জর্ডান, ক্রিস ওকস, আদিল রশিদ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement