১৯ এপ্রিল, ২০২৪, শুক্রবার

ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Advertisement

রাজধানীর শ্যামপুরের ফরিদাবাদ এলাকায় ট্রাকের চাপায় মো. কুরবান হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় সামান্য আহত হয়েছেন মোটরসাইকেলের বাকি দুই আরোহী। ১৯ মার্চ (শনিবার) দিবাগত রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে ঘটনাটি ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেন শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান। তিনি বলেন, যতোটুকু জানতে পেরেছি, এক মোটরসাইকেল তিনজন ছিলেন, ফরিদাবাদ স্কুলের পাশে ট্রাকের ধাক্কায় তারা পড়ে যায়। পরে মোটরসাইকেলের পেছনে থাকা কুবানের মাথার উপর দিয়ে  ট্রাকের চাকা চলে যায়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। অপর দুইজন সামান্য আহত হয়। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

তিনি বলেন, এ ঘটনায় ট্রাকটিকে জব্দ ও চালক রাকিবুল ইসলামকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

নিহতের ফুফাতো ভাই মো. সাদিকুর রহমান জানান, কুরবান ব্যাবসায়ী ছিলেন। লেদ মেশিনের ওয়ার্কসপ রয়েছে তার। সেখানে বোতাম তৈরি করতেন তিনি। সংবাদ পেয়ে, পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে রাত দুইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরো জানান, শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার কোলকাঠি গ্রামের আব্দুল হক ব্যাপারীর ছেলে কুরবান। বর্তমানে শ্যাপুরের ফরিদাবাদ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement