২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

ধানমন্ডিতে রিকশা থেকে পড়ে আহত জবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু

Advertisement

রিকশা থেকে পড়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাবেক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম জিনিয়া জয়া। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

(২৬ সেপ্টেম্বর) সোমবার তার বন্ধু ওয়াশিম কুমার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, (২৩ সেপ্টেম্বর) শুক্রবার ধানমন্ডির ১ নম্বর রোডে রিকশা থেকে নামতে গিয়ে শাড়ি আটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। তিন দিন আইসিইউতে থাকার পর ডাক্তার আজ তাকে মৃত ঘোষণা করেন।

জিনিয়ার মৃত্যুর বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া গণমাধ্যমকে বলেন, জিনিয়া জয়ার মৃত্যুতে একটি মামলা হয়েছে। এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মৃত্যুর কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, জিনিয়ার লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

জানা যায়, জিনিয়া জয়ার বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষে একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement