২৮ মার্চ, ২০২৪, বৃহস্পতিবার

ধামরাইয়ে যুবদল নেতা গ্রেপ্তার

Advertisement

চিকিৎসা নিতে এসে রোববার রাতে ধামরাই পৌর শহরের ইসলামপুর হাসপাতাল রোড থেকে গ্রেপ্তার হয়েছেন সাভার উপজেলা যুবদলের সাবেক সভাপতি দেওয়ান সোলাইমান ওরফে সলে দেওয়ান।

ধামরাইয়ে গ্রেপ্তার আতঙ্কে বিএনপি নেতাকর্মীদের অনেকেই এখন এলাকা ছেড়ে পালিয়েছেন।

বিএনপি ও অঙ্গসংগঠনের নেতসকর্মীদের বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে চলছে দফায় দফায় গ্রেপ্তার এবং তল্লাশি অভিযান।  

ফলে বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান ছেড়ে আত্মগোপন করেছেন অনেকেই। গায়েবি মামলায় গ্রেপ্তার এড়াতে তারা বাড়ি ছেড়েছেন বলে অনেকে জানিয়েছেন।

সিঙ্গাপুরে অবস্থান করার পরও বুধবার রাতে ধামরাই থানায় বিএনপির ৮৩ নেতাকর্মীর নামে করা নাশকতার মামলায় ১ নম্বর আসামি হয়েছেন উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য তমিজ উদ্দীন।

আগামী (১০ ডিসেম্বর) ঢাকায় বিএনপির সমাবেশ কেন্দ্র করে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের গ্রেপ্তার করে তাদের নামে মামলা দেওয়া হচ্ছে বলে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের অভিযোগ।

বিএনপি নেতা তমিজ উদ্দীনের পিএস মো. মনির হোসেন মনির জানান, তমিজ উদ্দীন চিকিৎসার জন্য বেশ কিছু দিন আগে সিঙ্গাপুর গেছেন। অথচ বুধবার রাতে ধামরাই থানায় বিএনপির ৮৩ নেতার নামে দায়ের হওয়া নাশকতার মামলায় তাকে প্রধান আসামি করা হয়েছে।

ধামরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শামসুল ইসলাম বলেন, ধামরাইয়ে কোনো প্রকার নাশকতার ঘটনা না ঘটলেও আমাদের নামে গায়েবি মামলা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement