২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

নারী দিবসে নেক্সাস টেলিভিশনের বিশেষ আয়োজন

Advertisement

নারী দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে দেশের প্রথম নন-ফিকশন স্যাটেলাইট চ্যানেল নেক্সাস টেলিভিশনের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।

কর্মকর্তারা জানিয়েছেন, সাম্প্রতিক বছরগুলোয় দেশে নারী উদ্যোক্তার সংখ্যা আশানুরূপভাবে বেড়েছে। সেইসব উদ্যোক্তাকে অনুপ্রাণিত করা এবং তাদের পরিসর বাড়াতে পাশে থাকার প্রত্যয়ে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে কেন্দ্র করে নেক্সাস টেলিভিশন আয়োজন করেছে দুদিনব্যাপী নারী উদ্যোক্তা মেলা। এতে সহযোগী হিসেবে থাকছে নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম উই, হার ই-ট্রেড এবং উই ক্যান।

৮ ও ৯ মার্চ (মঙ্গল ও বুধবার) প্রতিদিন বেলা ১১টা-রাত ৮টা পর্যন্ত নেক্সাস টেলিভিশনের ছাদে প্রায় ৩৫ জন নারী উদ্যোক্তা তাঁদের পণ্য প্রদর্শন করবেন। জানাবেন তাঁদের এগিয়ে চলার গল্প। নারী উদ্যোক্তাদের পথচলা মসৃণ করতে সরকারি-বেসরকারি উদ্যোগ নিয়েও সংশ্লিষ্টরা কথা বলবেন। নানা ক্ষেত্রে সফল নারীরা বিনিময় করবেন তাঁদের অভিজ্ঞতা।

পুরো আয়োজনটি নেক্সাস টেলিভিশনে সরাসরি সম্প্রচারের পাশাপাশি এ নিয়ে ভিন্নধর্মী অনুষ্ঠানও নির্মাণ করা করা হবে।

৩০ জুলাই ২০২১ বাণিজ্যিক সম্প্রচারে আসা নেক্সাস টেলিভিশন এরইমধ্যে ভিন্নধর্মী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়েছে। বিশেষ করে ‘লেডিস ক্লাব’, ‘তুমিই প্রথম’, ‘স্টার মম’, ‘দাঁড়াই নিজের পায়ে’, ‘নন্দিত নির্মাণ’, ‘ফ্যামিলি কিচেন শো’ টেলিভিশনের দর্শক, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং নীতিনির্ধারকদের নজর কেড়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement