২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

নিরব-অপুর ঘটনা নিয়ে মেহজাবীনের বক্তব্য

Advertisement

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে স্টেজে পড়ে যান চিত্রনায়ক নিরব। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যায়, স্টেজে পারফর্মের সময় অনাকাঙ্ক্ষিত এ ঘটনার দৃশ্য। যেটি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ১১ মার্চ মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষ্যে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে এ ঘটনা ঘটে। এই ইস্যুতে এবার নিজের প্রসঙ্গ টেনে আনলেন ছোটপর্দার জনপ্রিয় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

তিনি জানান, জীবনে তিনিও কয়েকবার বিভিন্ন স্থানে পড়েছেন। সোমবার সন্ধ্যায় ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এমনটা জানান তিনি।

অভিনেত্রী বলেন, ‘জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। কয়েকটি ঘটনা মনে আছে। প্রথম, ক্লাস সিক্সে ক্লাস রুমে চেয়ার দিয়ে দোল খাবার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০/৫০ জন ক্লাসমেটসহ টিচার, সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে।’

তিনি বলেন, দ্বিতীয়, একটি ফাইভস্টার হোটেলের রেস্টুরেন্টে বাফেটে খাচ্ছিলাম। আশপাশে কম করে হলেও ২০০ লোক ছিলেন। বাফেট টেবিল থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবারসহ আমি ফ্লোরে। তৃতীয়, আরেকটি ছিল ভয়ংকর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি। সিঁড়ি থেকে নামছিলাম ফোন এ টেক্সটিং করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচণ্ড ব্যথা পেলাম। গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারত। কিন্তু পড়ল আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সটিং করব না বলে কসম কাটলাম।’

সবশেষ এই অভিনেত্রী বলেন, ‘চতুর্থ, সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো ঝামেলা। প্রায় প্রতিদিনই পড়ি।’ 

এর পর তিনি আরও বলেন, ‘আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়ত অনেক ঘটনাই মনে পড়বে।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement