২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

নেইমার বিশ্বকাপে খেলা নিয়ে যে বার্তা দিলেন

Advertisement

বিশ্বকাপে নেইমারের ম্যাচ খেলা নিয়ে কোনো পরিস্কার বার্তা দেয়নি ব্রাজিল। দলের মেডিকেল বিভাগ থেকে যেটুকু বার্তা দেওয়া হচ্ছে, তাও অপ্রতুল। দ্য ফেনোমেনন কবে দলের হয়ে খেলবেন এ বিষয়ে পরিস্কার বার্তা পাচ্ছিল না অনুরাগীরা। 

অবশ্য শুক্রবার বিকালের দিকে টিম হোটেলের জিমে ট্রেনিং করেছেন নেইমার। সেখানে বল নিয়েও কসরত করেন তিনি।

সোমবার শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামবে সেলেসাওরা। এরই মধ্যে চোটে থাকা অপর দুই খেলোয়াড় দানিলো ও অ্যালেক্স সান্দ্রো শুক্রবার সকালে মাঠে অনুশীলন করেন। তাদের দুজনের সঙ্গে ট্রেইনার ছাড়াও ছিলেন ব্রাজিল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার ও ফিজিওথেরাপিস্ট। 

নেইমার সকালের দিকে হোটেলে চোট আক্রান্ত পায়ে ফিজিওথেরাপি নিয়েছেন। বিকালে হোটেলের জিমে নামেন নেইমার। সেখানে দুই পায়ে শক্তি ফেরানোর জন্য বেশ কিছুক্ষণ নানা ব্যায়াম করেন তিনি। জিমের ভেতর তার জন্য দৌঁড়ানোর ট্রাকের ব্যবস্থা ছিল। সেখানে বেশ স্বচ্ছন্দেই দৌঁড়ান তিনি।

এরপর সেখানেই বল নিয়ে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন নেইমার। বল পায়েও নেইমারকে বেশ সাবলীলই মনে হয়েছে। চোটে পড়ার ৯ দিন পর অনুশীলন করলেন তিনি। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তিনজনের অনুশীলনের ভিডিও দেওয়া হয়েছে। নেইমারও সেই ভিডিও শেয়ার করে লিখেছেন ‘ফিরে আসছি!’ এখন দেখার বিষয় কবে নাগাদ খেলায় ফিরতে পারেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement