২০ এপ্রিল, ২০২৪, শনিবার

নৌ পথেই বরগুনা থেকে হাজার হাজার নেতা কর্মীর বরিশালের সমাবেশে যোগদান

Advertisement

বরিশালের ৫ নভেম্বরের মহা সমাবেশে যোগদিতে নদী পথেই হাজার হাজার নেতা কর্মী যোগদান করেছে। সড়ক পথে যান চলাচলে নিষেধাজ্ঞা থাকায় নিরাপদে সমাবেশ স্হলে পৌঁছার জন‍্য এই পথ বেছে নিয়েছে বরগুনা জেলা বিএনপি। এই তথ‍্য কেটিভি প্রতিদিন কে নিশ্চিত করেছেন বরগুনা জেলা বিএনপির সভাপতি মাহাবুবুল আলম ফারুক মোল্লা।

তিনি মুঠোফোনে কেটিভি প্রতিদিন কে বলেন জেলার তালতলী, পাথরঘাটা, বরগুনা সদর, বামনা ও বেতাগী উপজেলার প্রায় ৭ থেকে আট হাজার নেতাকর্মিরা ট্রলার ও বলগেটে বিষখালী নদী পথে বরিশালে বেলস পার্কের সমাবেশের স্হলে যোগদান করেছে। ভোররাতেই স্ব-স্ব উপজেলা থেকে নেতা কর্মীরা বরিশালের পথে রওনা দেয়।

বরগুনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তালিমুল ইসলাম পলাশ কেটিভি প্রতিদিন কে বলেন, সরকার আমাদের কে সমাবেশে যোগদানে বাধা হিসেবে নেতা কর্মীদের গ্রেফতার করতে বাড়িতে বাড়িতে তল্লাশি চালায়। আমরা সরকারের এই ফাদে পা না দিতেই ঘর থেকে বাহিরে রাত্রি যাপন করার সিদ্ধান্ত নেই। তাদের এই কৌশল কে এড়াতে আমরা সুক্ষ কৌশল নিয়ে নদী পথে এবং আগেভাগেই সড়ক পথে বরিশালের মহাবেশে হাজার নেতা কর্মীরা যোগদান করছি। এখানে এসে আমরা আমাদের টাকায় রান্না করে খাবার খিচুড়ি রান্না করে খাচ্ছি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement