১৯ এপ্রিল, ২০২৪, শুক্রবার

পদ্মা ব্যাংক অটো লোনের জমকালো আনুষ্ঠানিক উদ্বোধন

Advertisement

সহজ শর্তে গাড়ি প্রেমীদের ঋণ দিচ্ছে দেশের বেসরকারি ব্যাংকিং প্রতিষ্ঠান পদ্মা ব্যাংক লিমিটেড। শুধু নতুন কিংবা রিকন্ডিশন্ড গাড়ি নয়, ব্যাংকটির পক্ষ থেকে ব্যবহৃত পুরোনো গাড়ি কেনার ঋণ সুবিধাও দেওয়া হচ্ছে। গাড়ির ক্রয় মূল্যের ৫০ শতাংশ অথবা সর্বোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাওয়া যাবে। পদ্মা ব্যাংক অটো লোনের মাধ্যমে স্বপ্নের গাড়ি কেনা যাবে সাধ্যের মধ্যে।

(১৭ আগস্ট) বুধবার রাজধানীর গুলশান ক্লাবে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে পদ্মা ব্যাংক অটো লোনের জমকালো উদ্বোধন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারভিডার (বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন) সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান বলেন, ‘পদ্মা ব্যাংক সময়ের প্রয়োজনে সর্বাধুনিক সেবা ও সুবিধা নিয়ে সবসময় এগিয়ে এসেছে। গাড়ির লোনের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সবচেয়ে কম সময় ও নির্ঝঞ্ঝাটভাবে আমরা গ্রাহকদের সেবা দিয়ে থাকি। আর সবার থেকে আমরা একটু আলাদা, কেন না পুরোনো ব্যবহৃত গাড়ির ক্ষেত্রেও ঋণ দিচ্ছে পদ্মা ব্যাংক। গ্রাহকদের অনুরোধ করব পদ্মা
ব্যাংকে আসুন, আমাদের সেবা সম্পর্কে জানুন এবং বিভিন্ন সেবা নিয়ে পাশে থাকুন।’
বারভিডার সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন বলেন, ‘পদ্মা ব্যাংকের তারুণ্য নির্ভর পরিচালনা পর্ষদের পাশাপাশি একদল মেধাবী কর্মী বাহিনীকে ধন্যবাদ জানাই এমন ব্যতিক্রমী একটি লোন পরিষেবা চালু করার জন্য। তাদের নিরলস পরিশ্রমে অনেক মধ্যবিত্ত পরিবার তাদের গাড়ি কেনার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে। বারভিডার এবং পদ্মা ব্যাংকের সম্পর্ক কীভাবে আরও বেশি ফলপ্রসূ করা যায় আগামীতে তা নিয়ে আমরা কাজ করব।’

পদ্মা ব্যাংক অটো লোনে আরও বিশেষ যে সুবিধা থাকছে তা হলো— প্রতিযোগিতামূলক এবং সাশ্রয়ী মূল্যের সুদের হার, দ্রুততম সম্ভাব্য তহবিল, সরল ডকুমেন্টেশন এবং একাধিক তালিকাভুক্ত অটো ডিলার থেকে স্বপ্নের গাড়ি বেছে নেওয়ার সুযোগ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— পদ্মা ব্যাংকের দুই উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, সিনিয়র ম্যানেজমেন্ট টিম, রিটেইল অ্যান্ড এসএমই হেড রকিবুল হাসান চৌধুরী, ঢাকার এগারটি শাখার ব্যবস্থাপক ও বারভিডার সদস্যরা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement