২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জেবিবিএর দোয়া-মাহফিল

Advertisement

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে জেবিবিএর দোয়া-মাহফিলে নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট-৩০ থেকে ডেমক্র্যাট প্রার্থী রাগা স্টিভেন বলেছেন, বাংলাদেশি আমেরিকান ব্যবসায়ীরা সবসময়ই আমার প্রথম পছন্দ। তাদের সার্বিক কল্যাণে আমার অফিস সব সময় খোলা থাকবে।

উল্লেখ্য, ডেমক্র্যাট প্রাইমারিতে বিজয়ী হওয়ায় ৮ নভেম্বরের মূল নির্বাচনে তিনিই বিপুল ভোটে জয়ী হবেন-এটা প্রায় নিশ্চিত। তাই রাগা স্টিভেনের এই অঙ্গিকার জ্যাকসন হাইটস বাংলাদেশি ব্যবসায়ীগণের জন্যে সুদূর প্রসারি প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে।

রাগা আরো উল্লেখ করেছেন, জ্যাকসন হাইটসে নিরাপদ করতে, পরিচ্ছন্ন একটি জনপদে পরিণত করতে সিটির সাথে একযোগে কাজ করবো।

এ সময় জ্যাকসন হাইটসের মোহাম্মদী সেন্টারের প্রতিষ্ঠাতা-পরিচালক মাওলানা ইমাম কাজী কায়্যুমের আহ্বানের পরিপ্রেক্ষিতে রাগা স্টিভেন আরো অঙ্গিকার করেন, মহানবী হযরত মুহম্মদ (স:) এর জন্মদিনকে ফেডারেল হলিডে হিসেবে পালনে চলমান আন্দোলনে তার পরিপূর্ণ সমর্থন থাকবে। উল্লেখ্য, ২০১২ সালে এই দাবি উত্থাপন করেছেন ইমাম কায়্যুম। ইতিমধ্যেই কংগ্রেসেও আবেদন জানিয়েছেন। সিটি ও স্টেট প্রশাসনে সুযোগ পেলেই তিনি তা উত্থাপন করছেন।

জেবিবিএর প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান টুকুর সভাপতিত্বে এ মাহফিলে প্রধান আলোচক ছিলেন উডসাইডে আহলে বায়েত জামে জমসিদের ইমাম ও খতিব ড. সাইয়েদ মুতাওয়াক্কিল বিল্লাহ রব্বানী বদরপুরী।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ওজোনপার্ক জামে মসজিদের ইমাম ক্বারী সাঈয়েদ মুসতানজিল বিল্লাহ রব্বানী। মাহফিলে বিশিষ্টজনদের মধ্যে ছিলেন জেবিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুলতান আহমেদ, সাবেক উপদেষ্টা গিয়াস মজুমদার, সাবেক প্রধান নির্বাচন কমিশনার মাহবুব চৌধুরী, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, মাহবুবুর রহমান, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সহকারি মহাব্যবস্থাপক মো. হাফিজুর রহমান, মোহাম্মদ মোশারফ হোসেন, রেজা রশীদ প্রমুখ।

এ সময় পাশেই চলা আরেকটি মিটিং থেকে মাহফিলের দোয়া-মোনাজাতে শরিক হক হোমকেয়ার এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার আকাশ রহমান, মিসেস রহমান, কম্যুনিটি বোর্ড মেম্বার আব্দুর রহিম হাওলাদার প্রমুখ।

সভাপতির সমাপনী বক্তব্যে মাহবুবুর রহমান টুকু সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে জ্যাকসন হাইটসের সর্বস্তরের ব্যবসায়ী এবং ক্রেতা-সাধারণের উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গলের জন্যে পরম করুণাময়ের দয়া প্রার্থনা করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement