২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটি, ব্যবসায়ী খুন

Advertisement

সিলেটে পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটির জেরে এক মোরগ ব্যবসায়ী খুন হয়েছেন। কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামে শনিবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ ঘটনায় নিহত হাফিজুর রহমান (৪৫) গ্রামে মৃত আছদ্দর আলীর ছেলে। খুনে অভিযুক্ত ফয়জুল বারী (৩০) একই গ্রামের মিরাশ আলীর ছেলে।

এ ঘটনায় স্থানীয় সূত্র জানায়, হাফিজুর রহমান ভোলাগঞ্জ বাজারে মোরগ বিক্রির ব্যবসা করেন। কিছুদিন আগে তিনি ফয়জুল বারীর কাছ থেকে ৮০০ টাকা ধার নিয়েছিলেন। শনিবার রাতে পাওনা টাকা ফেরত চান ফয়জুল। তখন হাফিজুরের কাছে টাকা না থাকায় তিনি দিতে পারেননি। এ নিয়ে কথাকাটাকাটির জেরে ক্ষুব্ধ হয়ে ফয়জুল লাঠি দিয়ে হাফিজুরের মাথায় আঘাত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান পরিবারের লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী খুনের ঘটনাটি নিশ্চিত করে বলেন, পাওনা ৮০০ টাকার জন্য ঝগড়া থেকে এ খুনের ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement